ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৩১
আজকের সর্বশেষ সবখবর

লাইফ সাপোর্টে আওয়ামী লীগের সাংসদ মান্নান

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জানুয়ারি ২২, ২০২০ ১২:৪২ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নানের শারীরিক অবস্থা সংকটাপন্ন। রাজধানীর ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করলে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় আবদুল মান্নানকে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সাংসদ মান্নানকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে বলে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান দেশ রূপান্তরকে জানিয়েছেন।

সাংসদ মান্নানের ব্যক্তিগত সহকারী গোলাম মোর্শেদ জানান, একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে সংসদ ভবনে উপস্থিত ছিলেন আবদুল মান্নান। সন্ধ্যায় সেখানেই বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

আবদুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আবদুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না