ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১১
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান নিয়ে মুশফিকের পরিবার শঙ্কিত, আর মাহমুদউল্লাহর?

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জানুয়ারি ২২, ২০২০ ১১:৩৯ পূর্বাহ্ণ
পঠিত: 218 বার
Link Copied!

পাকিস্তান সফরকে না করে দিয়েছেন মুশফিকুর রহিম। এর ব্যাখ্যায় তিনি জানিয়েছেন, নিরাপত্তার কারণে দেশটিতে তাকে পাঠাতে ভয় পাচ্ছে তার পরিবার।

বাংলাদেশের অভিজ্ঞ এ উইকেটকিপার ব্যাটসম্যানের সঙ্গে পারিবারিক বন্ধন রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের। সম্পর্কে দুজন ভায়রাভাই। মুশফিক পরিবারের সিদ্ধান্তকে প্রাধান্য দিয়েছেন। তাদের শঙ্কায় পাকিস্তান সফরকে না বলে দিয়েছেন তিনি।

এখন প্রশ্নটা হচ্ছে– মাহমুদউল্লাহর জন্য পাকিস্তান সফরকে ‘হ্যাঁ’ বলা কতটা কঠিন ছিল? মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সফরপূর্ব সংবাদ সম্মেলনে বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন তিনি।

বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, শুরুতে সিদ্ধান্ত নিতে গড়িমসি করেছি। তখন একটু কঠিন ছিল বৈকি। আমার পরিবারও চিন্তিত ছিল। পরিবারের সবার সঙ্গে কথা বলেছি। শেষমেষ তারা রাজি হয়েছে। এখন কিছুটা স্বস্তি পাচ্ছি। তারা হয়তো অতটা উদ্বিগ্ন থাকবে না।

মাহমুদউল্লাহ বলেন, আমাদের সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হচ্ছে। তবে এখন তা নিয়ে ভাবছি না। সর্বোপরি মাঠের পারফরম্যান্স নিয়ে চিন্তা করছি। কিন্তু মুশির সিদ্ধান্তকে সমর্থন করি। পরিবার নিয়ে সবসময় ভাবনা থাকে। তার সিদ্ধান্তের প্রতি পূর্ণ সমর্থন থাকবে আমার।

২০১১ সালের জুনে জান্নাতুল কাউসার মিষ্টিকে বিয়ে করেন মাহমুদউল্লাহ। আর ২০১৪ সালের আগস্টে মিষ্টির ছোট বোন জান্নাতুল কিফায়াত মণ্ডির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মুশফিক। ভায়রা ভাইকে রেখেই বুধবার রাতে দলবল নিয়ে পাকিস্তানের উদ্দেশে রওনা দিচ্ছেন মাহমুদউল্লাহ।

আগামী ২৪ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। আর ২৫ ও ২৭ জানুয়ারি একই ভেন্যুতে গড়াবে বাকি দুটি ম্যাচ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না