ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৩
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের সিনেমায় গাইলেন বলিউডের আরমান মালিক

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জানুয়ারি ২৩, ২০২০ ৫:৫৫ পূর্বাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক প্রথমবারের মতো কণ্ঠ দিলেন বাংলাদেশের সিনেমায়। তরুণ নির্মাতা এম রহিম পরিচালিত ‘শান’ সিনেমার একটি গান গেয়েছেন তিনি। আহমেদ হ‌ুমায়ূনের সুর ও সংগীতে ‘দেখলে তোমাকে’ শিরোনামের গানটি লিখেছেন প্রসেন।

সম্প্রতি মুম্বাইয়ের একটি স্টুডিওতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। আরমানের সঙ্গে দ্বৈতকণ্ঠে এখানে আরও গেয়েছেন বলিউডের গায়িকা পলক মুছাল।

‘শান’ সিনেমার পরিচালক রহিম বলেন, ‘বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে আরমান খুব আনন্দিত। একটা নতুন ইন্ডাস্ট্রিতে যাত্রা হলো তার। তিনি প্রত্যাশা করেন তার গানটি এদেশের শ্রোতারা গ্রহণ করবেন।’

এম রহিম পরিচালিত ‘শান’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরী। এতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান।

উল্লেখ্য, ‘বলো দো না জারা’, ‘ওয়াজা তুম হো’ কিংবা ‘তুম হে আপনা বানানে কা’, ‘জাব তাক’, ‘হুয়া হে আজ পেহেলি বার’ কিংবা সানি লিওনের মাস্তিজাদের ‘রোম রোম রোমান্টিক’ এর মতো জনপ্রিয় গানগুলোর শিল্পী আরমান মালিক। তিনি কলকাতার বাংলা সিনেমাতেও প্লেব্যাক করেছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না