ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১২
আজকের সর্বশেষ সবখবর

তরুণের প্রস্তাবে রাজি না হওয়ায় ব্যক্তিগত ভিডিও ফাঁস (ট্রেলার)

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জানুয়ারি ২৩, ২০২০ ৫:৫৮ পূর্বাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

রোহান শাহর বয়স মাত্র ১৯ বছর, ইন্টারনেট হ্যাকিং করাই তার পেশা ও নেশা। সে নিজের দ্বিগুণ বয়সী হিনা খানের প্রেমে হাবুডুবু খাচ্ছে।

হিনার জন্য রোহান নাছোড়বান্দা। প্রেয়সীকে কাছে পেতে কোনো কিছু করতেই কাউকে পরোয়া করে না। এই তরুণের কাণ্ডকারখানায় হতবাক হিনা খান নিজেও।

অনেক চেষ্টা করেও হিনা রোহানকে বুঝিয়ে পারে না। বেপরোয়া এই তরুণ হিনার সঙ্গে ঘটাতে থাকে একের পর এক ঘটনা। কখনো হিনার ল্যাপটপ থেকে অফিসের উল্টোপাল্টা মেইল পাঠিয়ে দেয়। আবার কখনো অফিসের নানা তথ্য হ্যাকিংয়ের মাধ্যমে নিজের কুক্ষিগত করে বসে। শেষে কোনোভাবেই রাজি করাতে না পেরে হিনার ব্যক্তিগত কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেয় রোহান। কিন্তু তারপর?

এমনই একটি গল্প নিয়েই ‘হ্যাকড’ ছবিটি বানিয়েছেন পরিচালক বিক্রম ভাট। রবিবার মুক্তি পেয়েছে ট্রেলার। যা দেখলে যে কেউ শিউরে উঠবে।

জি নিউজের প্রতিবেদন মতে, ঘটনাটা যে শুধুই একটি ছবির গল্প, তা কিন্তু নয়। ইন্টারনেটের দুনিয়ায় আমরা প্রায় প্রতি মুহূর্তেই নজরদারিতে রয়েছি। এই প্রযুক্তির যুগে হ্যাকারদের দৌলতে আমরা আর নিরাপদ নয়। প্রতি মুহূর্তেই ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যেতে পারে।

সেই গল্পই বলছে ‘হ্যাকড’। যা মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি। আর এটি হতে চলেছে হিনা খান অভিনীত প্রথম বলিউড ছবি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না