ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে লক ডাউনের মধ্যেও সন্ত্রাসী কর্তৃক যুবক ছুরিকাঘাত ॥

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৩, ২০২০ ৪:৪৭ অপরাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে গত ৩১শে মার্চ রোজ মঙ্গলবার রাত্রি আনুমানিক ৯.৩০ ঘটিকায় দিনাজপুর সাধুর ঘাট নামক স্থানে চিহ্নিত সন্ত্রাসী এবং দিনাজপুর সদর থানার মাদক সম্রাজ্ঞী মোছাঃ ফতেহ (৪৫) এবং মতিয়ার (৫২) এর পূত্রদ্বয় দিনাজপুর সরকরী কলেজের মেধাবী ছাত্র মোঃ শাহারিয়ার আহমেদ সুজন (২৭) পিতা মোঃ আনোয়ার উভয় সাং ঘাসিপাড়া তাহার পিতার ব্যবহৃত মোটর সাইকেলটির জ্বালানী তৈল সংগ্রহের জন্য কাঞ্চন মোড়ে অবস্থিত এশিয়া হতে সাধুর ঘাট হয়ে ডাবগাছ মসজিদ মোড়ের উদ্দেশ্যে রওয়ানা হলে দিনাজপুর সাধুর ঘাটের সামনে উপস্থিত হলে ১। মোঃ ফরহাদ রহমান (৩০), ২। মোঃ ফান্টুস (২৫) ৩। মোঃ রাজিব (২৭) ৪। মোঃ সজিব (২৫)। ৫। মোঃ সাকিব (২৮) ৬। মোঃ বাধন ৭। মোঃ লিপু দূবৃত্তরা সুজনের পথ রোধ করিয়া তাহাকে এলোাপাথারি ভাবে মারতে শুরু করে । একপর্যায়ে সুজন বাধা প্রদান করিলে মতিয়ারের ২য় পুত্র মোঃ মিম (২৭) তাহার বাড়িতে থাকা ধারালো অস্ত্র নিয়ে সাধুর ঘাটে উপস্থিত হয়, আসামীরা সেই অস্ত্রের সাহায়ে সুজনকে এলোপাথারি ভাবে কোপানো শুরু করিলে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসলে সুজনের পকেটে থাকা ষাট হাজার টাকা নিয়ে আসামীরা পালিয়ে যায়। স্থানীয় মানুষদের সহযোগিতায় সুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে নিয়ে যান। বর্তমানে সুজন চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য থাকে যে আসামীরা দিনাজপুরের বি.এন.পির চিহ্নিত সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী এবং তাহদের নামে দিনাজপুর কোতয়ালী থানায় পূর্বের বিভিন্ন সময়ের মামলার আসামী তারা ও তাদের গোটা পরিবারের বিরুদ্ধে দিনাজপুর কেবিএম কলেজের শরীর চর্চা শিক্ষক প্রফেসর ও ২নং ওয়ার্ডের বিশিষ্ট চিন্তাবিদ ও রাজনীতিবিদ মোঃ জায়েদী পারভেজ অপূর্ব বলেন, গোটা পৃথিবীতে এখন করোনার আতঙ্কে সবাই ঘরে ঘরে, তখন এক তরুণ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে ছুরির আঘাতে ৩টি আঙ্গুল কেটে নেয়। ২নং ওয়ার্ডের পক্ষ থেকে ধিক্কার জানাই, এসব সন্ত্রাসীদের শাস্তিদাবী করেন তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না