ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩১
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা হেনা ভিলার পক্ষ থেকে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে সহায়তা সামগ্রী বিতরণ ॥

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৬, ২০২০ ২:২৮ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা হেনা ভিলার পক্ষ থেকে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে অসহায় ও খেটে খাওয়া মানুষদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ করেছেন জেসিও সুবেদার বীর মুক্তিযোদ্ধা মৃত ইসরাইল খান বিডিআর এর পরিবারের সদস্যগণ।

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রামণ থেকে মানুষকে সুরক্ষায় বাড়ী বাড়ী রাখতে এখন এগিয়ে আসছেন সমাজের বিত্তবান মানুষ ও পরিবার। এরই ধারাবাহিকতায় আজ ৬ এপ্রিল সোমবার এমনই একটি বাড়ী, শহরের বালুয়াডাঙ্গা ‘হেনা ভিলা’র পক্ষ থেকে এলাকার গরীব মানুষকে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

জেসিও সুবেদার বীর মুক্তিযোদ্ধা মৃত ইসরাইল খান বিডিআর’র স্ত্রী রেহেনা বেগম হেনার পক্ষ থেকে এসব সহায়তা সামগ্রী বিতরণ করেন তার সন্তান ইব্রাহীম আলী খান দুলাল, আমিনুল হক খান মিলন ও মিলনের পুত্র ফেরদৌস খান রিয়াদ। তারা এলাকার প্রায় ২০০ অসহায় নিম্ন আয়ের মানুষকে এ সহায়তা করেন।

বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা ইসরাইল বিডিআর’র সুযোগ্য সন্তান আমিনুল হক খান মিলন সাংবাদিকদের বলেন, ছবি তোলা ও প্রচারণা চালানোর ঘোর বিরোধী আমি। কিন্তু বর্তমান করোনা দূর্যোগ ক্রমেই ভয়াবহ হচ্ছে। এ অবস্থায় সকল বিত্তবানদের সহায়তার হাত প্রসারিত করতে হবে। কেউ বসে থাকলে অনেক মানুষ না খেয়ে কষ্ট পাবে। তাই অন্যান্য বিত্তবান মানুষকে উদ্বুদ্ধ করতেই আমি ছবি তুলে বা প্রচারনা চালিয়ে এ সহায়তা বিতরণ করলাম।

মূলতঃ আমার উদ্দেশ্য অত্যান্ত সৎ এবং মানুষের কল্যান করা। সেজন্যই এ কাজ করছি। তিনি আগামী দিনে দূর্যোগ না কেটে যাওয়া পর্যন্ত অসহায় বা নিম্ন আয়ের মানুষের পাশে থাকতে বিত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানান।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না