ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৮
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা শহরে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন!! চালানো হচ্ছে সচেতনতা মূলক অভিযান।

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৮, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ
পঠিত: 62 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর আক্রমনে আক্রান্ত হয়েছে প্রায় গোটা বিশ্ব। গোটা বিশ্ব আজ থমকে গেছে, কারণ এখন পর্যন্ত বৈজ্ঞানিরা বের করতে পারেননি এর কোন চিকিৎসা।

করোনার সংক্রমন থেকে বাঁচতে হলে আমাদের নিজেদেরকে সতর্ক থাকতে হবে। আর এই সতর্কতার ধারাবাহিকতায় দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম-এর নির্দেশে আজ ৮ এপ্রিল বুধবার দিনাজপুর জেলা শহরে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণের কাজের সহযোগিতায় শহরের বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান চালানো হয়।

আজ সকালে বাহাদুর বাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এমদাদুল হক শরীফ এর নেতৃত্বে সামাজিক দুরুত্ব বজায় রেখে জনসাধারণের সচেতনতার লক্ষ্যে একটি অভিযান চালানো হয়। সরকার এর নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছে তারা। করোনা একটি সংক্রমন ব্যাধি ভাইরাস, তাই আমাদের নিজেদের সচেতন হতে হবে এবং সতর্ক থাকতে হবে। তবেই এর থেকে রক্ষা পাওয়া যেতে পারে বলে মন্তব্য করেন তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না