ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১১
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে অস্বচ্ছল ১৪৪ টি দলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন- এনএনএমসি ফাউন্ডেশন!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১২, ২০২০ ৪:৩১ অপরাহ্ণ
পঠিত: 56 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর জেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমন ঠেকাতে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়েছে জেলার বিভিন্ন স্তরের মানুষ। তাই প্রায় প্রতিনিয়ত এই অসহায়, অস্বচ্ছল ও পিছিয়ে পড়া মানুষদের পাশে বিত্তবানরা এগিয়ে আসছেন। নিজ সামর্থ অনুযায়ী ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। এরই ধারাবাহিকতায় আজ রোববার পিছিয়ে পড়া দলিত (হরিজন হেলা ও বাসফোর) সম্প্রদায়ের ১৪৪ টি পরিবারের মাঝে সহায়তা হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এনএনএমসি ফাউন্ডেশন।

সুইজারল্যান্ডভিত্তিক দাতা সংস্থা হেকস/ইপার এর অর্থ সহায়তায় এনএনএমসি ফাউন্ডেশনের মাধ্যমে আজ রোববার সকালে দিনাজপুর জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের আয়োজনে দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গণে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা অ্যাডভোকেসি প্লাটফর্ম এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ সফিকুল হক ছুটু সহ অন্যান্য নেতৃবৃন্দ। জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের সভাপতি চিত্ত ঘোষের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়।

বিতরণকৃত খাদ্য দ্রব্যের মধ্যে প্রতি পরিবারের জন্য প্রদান করা হয়; চাল ৫ কেজি, মসুরের ডাল ৫শ’ গ্রাম, সয়াবিন তেল ১/২ লিটার, আলু ২ কেজি এবং লবণ ৫শ’ গ্রাম।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না