ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে কর্মহীন সংবাদপত্র হকার্সদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করলেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৪, ২০২০ ১:৩৯ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

প্রাণঘাতী করোনার আতঙ্ক এখন সারা বিশ্বে। দিন দিন মৃত ও আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার সংক্রমণ রোধে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। দেশের প্রায় সকল জেলা-উপজেলা কে লকডাউনে রাখা হয়েছে। বিধায় অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষগুলো। খেটে খাওয়া মানুষদেরই একটি পরিবার হলো সংবাদপত্র হকার্স পরিবার।

করোনা ভাইরাসের প্রভাবে মাস খানেক আগে থেকে অনেক পত্রিকা জেলা শহরে না আসায় কর্মহীন বেকার হয়ে পড়া সংবাদপত্র হকার্স ইউনিয়ন সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন (দিনাজপুর-১) আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল।

আজ সকালে শহরের স্থানীয় রোলেক্স বেকারী প্রাঙ্গনে আয়োজিত দিনাজপুর জেলা সংবাদ পত্র হর্কাস ইউনিয়নের শতাধিক দরিদ্র সদস্যদের মাঝে চাল, ডাল, তেল সহ খাদ্য সামগ্রী তুলে দেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। এসময় উপস্থিত ছিলেন রোলেক্স্্র বেকারীর পরিচালক শফিউল্লাহ শুক্লা। এ সময় সংবাদপত্র হকার্সরা সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী গ্রহণ করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না