ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৫
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রথমবারের মত ৭জন করোনা রোগী শনাক্ত!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৫, ২০২০ ৬:২৭ অপরাহ্ণ
পঠিত: 56 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে ৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজনের শরীরে উপসর্গ দেখা যায়নি। দিনাজপুরে প্রথমবারের মত করোনায় আক্রান্ত হলেন এই ৭ জন।

করোনায় আক্রান্তরা হলেন দিনাজপুর সদরে ৩ জন, ফুলবাড়ী উপজেলার ১ জন এবং নবাবগঞ্জ উপজেলার ৩ জন। করোনা শনাক্তের পর দিনাজপুর সদরের আক্রান্ত ৩ জনের বাড়ি সহ আশেপাশের ৫৫টি বাড়ি, নবাবগঞ্জে আক্রান্ত ৩ জন সহ আশেপাশের ১১৪টি বাড়ি এবং ফুলবাড়ীতে আক্রান্তের ঘটনায় দু’টি গ্রামকে লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, দিনাজপুর জেলায় এ পর্যন্ত ১৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত মঙ্গলবার পর্যন্ত ১৩৩ জনের নমুনা ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধা পর্যন্ত এদের মধ্যে ৭১ জনের রিপোর্টের ফলাফল পাওয়া যায়। এর মধ্যে করোনা ভাইরাস পজিটিভ ৭ জনের। বাকীগুলো নেগেটিভ।

জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস আরো জানান, আক্রান্তদের সবসময় খোঁজখবরসহ নজরদারিতে রেখেছে স্বাস্থ্য বিভাগ। এদিকে দিনাজপুর এলাকাবাসীকে পুনরায় আরো কঠোরভাবে নিজ বাড়িতে অবস্থান করা সহ সচেতন থাকার নির্দেশ দেন দিনাজপুর জেলা প্রশাসন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না