ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরলে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিএনপি নেতা পিনাক চৌধুরীর ত্রান বিতরণ!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৬, ২০২০ ৩:১৯ অপরাহ্ণ
পঠিত: 45 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের বিরল উপজেলায় প্রাণঘাতি ও মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায় মানুষ ও বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের বাড়ী বাড়ী খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।

আজ ১৬ এপ্রিল রোজ: বৃহস্পতিবার বেলা ১১টায় বিরল পৌরসভার অন্তর্গত বাবুলের মিল- চাতাল প্রাঙ্গণে দু’জন ব্যক্তির হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দিয়ে বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। এ সময় তিনি বলেন, যার যার সাধ্যনুযায়ী গরিব অসহায় মানুষকে সহযোগিতা করতে হবে।

এই দুর্যোগে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জামাত কে কোন দল করে তা না দেখে দরিদ্র অসহায় মানুষের পাশে এসে দাড়ানোর জন্য বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। পাশাপাশি প্রাণঘাতি ও মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কবল থেকে নিজ পরিবার সহ সমাজের সকল মানুষকে রক্ষার জন্য সরকারী নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রাখার আহ্বান জানান তিনি।

ত্রান বিতরনের সময় বিরল উপজেলা বিএনপির আহবায়ক মো. বাবুল হোসেন, যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. হাসান আলী, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ, যুগ্ম আহবায়ক সাদেক আলী, সদস্য মোস্তাফিজুর রহমান আক্কারুল, কায়সার আলী, নুরুল ইসলাম বিএসসি, এ্যাড. শহিদুল ইসলাম, কাসেম আলী, বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মানুনুর রশিদসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এবং উপজেলা বিএনপির নেতৃবৃন্দের আর্থিক সহযোগিতায় বিরল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের এক হাজার পাঁচশত দরিদ্র অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না