ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৫২
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বীরগঞ্জে পুলিশ তাদের নিজেদের রেশন বিতরণ করলেন গরীব ও অসহায় মানুষদের মাঝে!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৯, ২০২০ ৩:৪২ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের বীরগঞ্জে পুলিশ তাদের নিজেদের রেশন বিতরণ করলেন অসহায় ও গরীব মানুষদের মাঝে। দিনাজপুরের বীরগঞ্জ থানার উদ্যোগে আজ ১৯ এপ্রিল রোববার সকালে অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন প্রধান এর সভাপতিত্বে করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে হঠাৎ কর্মহীন হয়ে পড়া মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পরে পুলিশের চলমান একটি স্লোগান “পুলিশই জনতা, জনতাই পুলিশ”। প্রতিনিয়ত পুলিশ বাহিনী নিজেদের যথার্থ দায়িত্ব পালন করে জনগণের সেবা করে আসছে। এরই ধারাবাহিকতায় নিজেদের এক মাসের রেশন (বাড়ির খাওয়ার) সাড়ে ৪’শ পরিবারের মধ্যে বিতরণ করে আবারও প্রমাণ করে দিল যে সত্যিকার অর্থেই পুলিশ জনগণের বন্ধু।

এ দৃষ্টান্ত নিঃসন্দেহে পুলিশের ভাবমূর্তিকে অনেক বেশি উজ্জ্বল করলো। আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে যথাযথ দায়িত্ব পালনের পরেও সামাজিক ক্ষেত্রে যে দায়িত্ব পুলিশ পালন করল, আমার বিশ্বাস এটি নিঃসন্দেহে সাধারণ মানুষের কাছে অত্যন্ত স্মরণীয় হয়ে থাকবে।

এ সময় বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম.পিপিএম (বার) এর পরামর্শক্রমে থানার ৬০ জন পুলিশ সদস্যের গত মার্চ মাসের রেশন থেকে এই উপজেলার হঠাৎ কর্মহীন হয়ে পড়া সাড়ে ৪’শ পরিবারের খাদ্য সহায়তা দেয়া হয়। এতে প্রত্যেক পরিবার পাবে ৫ কেজি চাল, ৩ কেজি আলু ও ১/২ কেজি লবন। থানায় সামাজিক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেস আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ন সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, উপজেলা আ’লীগ ক্রিয়া সম্পাদক ইয়াছিন আলী প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না