ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে জেলা প্রশাসকের মাধ্যমে অসহায়, গরিব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা বেকারী মালিক সমিতি!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৯, ২০২০ ৪:০০ অপরাহ্ণ
পঠিত: 44 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধে বেশ কিছুদিন যাবৎ দেশে লকডাউন বিদ্যমান। এতে বিপাকে পড়েছে অসহায়, অস্বচ্ছল গরিব পরিবারগুলো।

খাদ্য সংকট বর্তমানে এই পরিবারের গুলোর মাঝে প্রধান সমস্যা। তাই সরকার সহ দেশের বিভিন্ন ব্যবসায়ী ও বিত্তবান ব্যক্তিরা বিভিন্নভাবে এই গরিব পরিবারগুলোর সহযোগিতায় এগিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় দরিদ্র ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির পক্ষ হতে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ ১৯ এপ্রিল রোববার দরিদ্র ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির পক্ষ হতে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমকে ১৩০ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি ও হৃদয় ফুড এর স্বত্ত্বাধিকারী মোঃ সাইফুল্লাহ, সাবেক সিনিয়র সহ-সভাপতি ও রোলেক্স বেকারীর স্বত্ত্বাধিকারী মোঃ শফিউল্লাহ খান শুকলা, সিনিয়র সহ-সভাপতি ও জামান কনফেকশনারীর স্বত্ত্বাধিকারী মিজানুর জামান রবি, মালদাহপট্টি ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক এম প্রমেল প্রমুখ।

 

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না