ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৬
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে করোনা ভাইরাস এর সাহায্যের নামে চাঁদা না দেওয়ায় ঘাসিপাড়া লাবীব মডেল স্কুল ভাংচুর!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২১, ২০২০ ৫:২৯ অপরাহ্ণ
পঠিত: 219 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

করোনা ভাইরাস-কে পুজি করে শহরে চলছে নামে বে-নামে, গোপনে, প্রকাশ্যে হুমকি এবং চাঁদাবাজি। দিনাজপুর ঘাসিপাড়াস্থ ডাবগাছ তলা মসজিদ গলিতে অবস্থিত লাবীব মডেল স্কুলে এলাকার বেশ কিছু যুবক করোনা ভাইরাস প্রতিরোধের নামে চাঁদা চায়, প্রতিষ্ঠান কর্তৃপক্ষ তা দিতে অস্বীকার করলে গত ১৯ এপ্রিল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রতিষ্ঠান সংলগ্ন বাড়ীটিতে ভাংচুর করে তারা।

উক্ত প্রতিষ্ঠান কর্তৃপক্ষ বিষয়টি দিনাজপুর সদরের কোতয়ালী থানায় অবগত করলে থানা থেকে তা পরিদর্শনে আসে। ঘটনার পূর্ণ বিবরণ দিয়ে আজ ২০ এপ্রিল সোমবার কোতয়ালী থানায় একটি জিডি করা হয়, জিডি নং-৭৬৫।

জেলা শহরে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য বিষয়গুলো প্রশাসনের নজরে আনা উচিৎ। এছাড়াও শহরে বিভিন্ন এলাকায় চুরি, ছিন্তাই, মাদক ব্যবসা সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে দিনের বেলা বিভিন্ন গ্রুপ ২ থেকে ৩ জনের একটি দল শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের নাম করে সাহায্যের উদ্দেশ্যে এলাকার পরিবেশ দেখে চলে যায় এবং রাতে ওই গ্রুপ গুলো চুরির উদ্দ্যেশে বিভিন্ন বাড়ীতে হানা দেয়। আর মাদক সেবনকারীর দল গুলোও এই কাজে লিপ্ত হয়ে এলাকায় হুমকি প্রদর্শন করে চাঁদা আদায় করা এবং সন্ত্রাস মূলক কার্যক্রম পরিচালনা করে চলেছে। বিধায় লাবীব মডেল স্কুল সহ শহরের বিভিন্ন এলাকার মানুষ এ ঘটনা উপলক্ষ্য করে প্রশাসনের কাছে তাদের নিরাপত্তার দাবী জানায়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না