ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:১৮
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে “বিদ্যানন্দ ফাউন্ডেশনের” সহযোগীতায় সামাজিক সংগঠন “স্বপ্নবাজের” প্রায় ১ হাজার পরিবারে ত্রাণ বিতরণ!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২২, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায়, অস্বচ্ছল, মধ্যবিত্ত ও নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষগুলো খুব কষ্টে তাদের পরিবারকে নিয়ে দিনাতিপাত করছে। সরকার সহ দেশের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন তাদের নিজ উদ্দোগে এই মানুষগুলোর পাশে এসে নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে সামর্থ অনুযায়ী ত্রাণ বিতরণ করছেন।

আর এরই ধারাবাহিকতায় দিনাজপুরে, বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগীতায়, সামাজিক সংগঠন স্বপ্নবাজ গতকাল ২১শে এপ্রিল মঙ্গলবার, দিনাজপুর শহরের সদর এলাকা সহ পার্বতীপুর, ফুলবাড়ী ও চিরিরবন্দরে প্রায় ১ হাজার পরিবারে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ বিতরণ করেন।

স্বপ্নবাজের সভাপতি মোঃ খাদেমুল ইসলাম এবং সহ-সভাপতি মোঃ সবুজ রানা বলেন, করোনার এই ক্রান্তিকালে অস্বচ্ছল ও নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষদের সাথে মধ্যবিত্ত পরিবারও খুব কষ্টে তাদের পরিবারকে নিয়ে দিনযাপন করছেন। কারণ নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষগুলো তাদের কষ্টের কথা সবার সামনে তুলে ধরতে পারলেও মধ্যবিত্ত’রা তাদের কষ্টের কথা লজ্জায় মুখে ফুটে বলতে পারছে না, তাই আমাদের এমন উদ্দোগ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না