ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি- দিনাজপুর সরকারি কলেজ ইউনিট কর্তৃক জরুরী ত্রাণ সহায়তা প্রদান!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৪, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায় ও গরীব মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর সরকারি কলেজ (দিসক) ইউনিট। এ সময় কলেজ ইউনিটের জরুরী ত্রাণ সহায়তার আওতায় মোট ১৯০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত ২৩ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার দিনাজপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় ত্রান বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান পৃষ্ঠপোষক দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেন।

আয়োজকবৃন্দ জানান, রেড ক্রিসেন্ট সোসাইটি সরকারি কলেজ ইউনিটের জরুরী ত্রাণ সহায়তার আওতায় ১৯০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এদের মধ্যে ১১০টি তৃতীয় ও চতুর্থ শ্রেনীর কর্মচারী ও ৮০টি জরিপকৃত অসহায় ও দুস্থ পরিবার। এ সময় প্রত্যেককে ৫ কেজি চাল, আধা কেজি মুশুর ডাল, আধা কেজি বুটের ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, আধা কেজি সুজি, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১টি কাপড় কাঁচা সাবান ও ১টি গায়ে মাখা সাবান দেয়া হয়।

ত্রাণ বিরতনের পূর্বে প্রত্যেকে হাত ধুয়ে নেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী গ্রহণ করেন। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন দিনাজপুর রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. বজলুল হক ও ইউনিট লেভেল কর্মকর্তা মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন। ত্রাণ বিতরণ কার্যক্রমটি পরিচালনা করেন কলেজ ইউনিটের ভারপ্রাপ্ত অধ্যাপক শেখ মাহতাবুল হক (মুকুট স্যার) সহ অন্যান্যরা।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না