ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৬
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরলে কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবদল নেতা- প্রকৌশলী মামুন!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৪, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর জেলার বিরল উপজেলার শহরগ্রামে মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অভাবগ্রস্ত মানুষের মাঝে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মোঃ মামুনুর রশীদ মামুন।

গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার শহরগ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে তাঁর নিজের পক্ষ থেকে ও নিজ পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতায় গ্রামের ৪টি পাড়ার প্রায় ২ শতাধিক কর্মহীন ও অভাবগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে প্রায় ১৫ দিন ইফতার করার মত ইফতার খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। ছোলা বুট, মুড়ি, তেল ও চিনি এসব খাদ্যসামগ্রীর ২ শতাধিক প্যাকেট কর্মহীন ও অভাবগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে তুলে দেন প্রকৌশলী মামুনুর রশীদ মামুন।

এ সময় তিনি বলেন, বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) বিশ^ মহামারী আকার ধারন করায় মানুষের জীবনযাত্রা অচল হয়ে পড়েছে। এতে খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে তাদের জন্য এই সামান্য ইফতার খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেছি। এতে করে কিছুটা হলেও এসব মানুষের কষ্ট লাঘব হবে। তিনি কর্মহীন মানুষকে তাঁর পিতা শহরগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম কছিম উদ্দীন আহম্মেদ সরকার ও পরিবারের মৃত অন্যান্য সদস্যসহ নিজ নিজ পরিবার, দেশ, জাতি ও গোটা বিশে^র মানুষকে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর কাছে দোয়া করার আহবান জানান।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না