ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৪৯
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রধানমন্ত্রীর নিদের্শে প্রতি ইউনিয়নের চেয়ারম্যানের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৭, ২০২০ ৮:৪৩ অপরাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা বিষয়ক সাধারন সচেতনতা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে ত্রান কার্যক্রম সম্পর্কিত আলোচনায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ প্রমুখ। বক্তব্যে হুইপ বলেন, ত্রানের নামে কেউ চাঁদা চাইলে তাকে চাঁদা দেবেন না। কারণ জননেত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌছে দিচ্ছে এবং আগামীতেও দিয়ে যাবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না