ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৪৩
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ত্রানের দাবিতে আবারো এলাকাবাসীর সড়ক অবরোধ!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৯, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায় ও দুস্থ্য কয়েক হাজার পরিবার ত্রানের দাবিতে দিনাজপুর-বিরল সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। কর্মহীন এই মানুষেরা নিজেদের ক্ষোভের কথা প্রকাশ করছে এই বিক্ষোভের মাধ্যমে।

আজ বুধবার সকাল ১০টা থেকে সদরের বালুয়াডাঙ্গা এলাকার কাঞ্চন ব্রিজে সড়ক অবরোধ করে ত্রানের দাবি জানায় এলাকাবাসী। বিক্ষোভে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন। এ সময় বিক্ষোভ কারীরা অভিযোগ করে বলেন, ১০নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সিদরাতুল ইসলাম কালা বাবু ও ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মুক্তিবাবু এলাকায় কোন ত্রান দেয়নি বলে অভিযোগ করেন।

বিক্ষোভ কারীরা জানান, সরকার থেকে ত্রান দেওয়া হলেও আমরা এ পর্যন্ত কোন প্রকার ত্রাণ সামগ্রী পাইনি। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্ষোভ চলে পরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) সানিউল ফেরদৌউস ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বিক্ষোভ কারীদেরকে ত্রাণ দেওয়ার আশ^াস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না