ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩২
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে সোনালী ব্যাংক কর্পোরেট শাখায় চুরির চেষ্টা!!

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৩০, ২০২০ ৩:১৩ অপরাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর নিমতলাস্থ সোনালী ব্যাংক’র কর্পোরেট শাখায় গতরাতে রহস্যজনক চুরির চেষ্টা চালিয়েছে দুবৃত্তরা। আজ সকাল ৯ ঘটিকায় ব্যাংক খোলার সময় ব্যাংকের দক্ষিণ পাশের জানালার গ্রিল কাটা দেখতে পেয়ে নৈশ্য প্রহরী দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত জেনারেল ম্যানেজার মোঃ একেএম মতিয়ার রহমানকে খবর দেয়।

তিনি অফিসে এসে বিষয়টি তদারকি করার পর ব্যাংকের উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরবর্তীতে প্রশাসনের কর্মকর্তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ব্যাংক কতৃপক্ষের দাবি ব্যাংকে ভোল্ট অক্ষত রয়েছে শুধুমাত্র বিভিন্ন ডয়ার ভেঙ্গে কাগজপত্র তছনছ করেছে ও সিসি টিভির ডিভিআর মেশিনটি দুবৃত্তরা নিয়ে গেছে।

তবে এ ঘটনার বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে বলে এলাকায় গুঞ্জন উঠেছে। ব্যাংকের দক্ষিণ পাশে যে পরিমান গ্রিল কেটেছে দুবৃত্তরা সেটি দিয়ে ভিতরে প্রবেশ করা খুবই কষ্ট সাধ্য ব্যাপার। এলাকাবাসী বলেন, যদি ভিতর থেকে কেউ সহযোগীতা না করে তাহলে এই ঘটনা ঘটানো অসম্ভব। এলাকাবাসীর এমন মন্তব্য চুরির এই চেষ্টাকে রহস্যজনক বলে গুঞ্জনের সূর তুলেছে পুরো শহরে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না