ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৮
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে অসহায় ২৮০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন দিনাজপুর শিশু পার্ক ভিত্তিক শুভ সকাল ব্যায়াম কেন্দ্র!!

নিজস্ব প্রতিবেদক
মে ১, ২০২০ ২:০৯ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা পরিস্থিতিতে লকডাউন চলছে পুরো দেশ জুড়ে। এত কর্মহীন হয়ে পড়েছে দেশের বিভিন্ন পেশার মানুষ। কর্মহীন হয়ে পড়ায় খুব কষ্টে দিনাতিপাত করছে অসহায় মানুষগুলো। দিনাজপুর জেলাও এর বাইরে নয়। খুব কষ্টে দিনযাপন করছে দিনাজপুর জেলার দৈনিক আয়ের খেটে খাওয়া মানুষগুলো। সরকারের দেওয়া ত্রাণ পাচ্ছেনা বলে অনেকেই অভিযোগ করছেন, মাঝে মাঝে রাস্তায় নেমে বিক্ষোপও করছেন ত্রাণ পাওয়ার আশায়।

করোনার করাল থাবায় স্থবির হয়ে পড়েছে কর্মহীন মানুষগুলো। কাজে যেতে না পেরে পরিবার নিয়ে দিন কাটছে অনাহারে। তাই এই কঠিন পরিস্থিতিতে সরকারের দেওয়া আহ্বানে অসহায়দের মাঝে এগিয়ে এসেছেন দিনাজপুর শিশু পার্ক ভিত্তিক শুভ সকাল ব্যায়াম কেন্দ্র।

আজ সকালে দিনাজপুর শিশুপার্কের ভিতরে ২৮০টি পরিবারের মাঝে তারা চাল, ডাল, তেল সহ বিভিন্ন প্রকার ত্রান সামগ্রী প্রদান করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের আগে সকলকে স্প্রে করে এই ত্রাণ বিতরণ করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না