ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:১২
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও-পীরগঞ্জ উপজেলার ১০নং জাবরহাট ইউনিয়নে ৪’শ পরিবারের মাঝে চেয়ারম্যান হুমায়ুন কবিরের ত্রাণ বিতরন!!

নিজস্ব প্রতিবেদক
মে ২, ২০২০ ২:৩৫ অপরাহ্ণ
পঠিত: 121 বার
Link Copied!

বিডি-আলো ডেস্ক /মোঃ রিয়াদ হাসান আকাশঃ

ঠাকুরগাঁও জেলাধীন পীরগঞ্জ উপজেলার ১০নং জাবরহাট ইউনিয়নে চলমান করোনা সংকটে সরকারী সহায়তায় অসহায়, অস্বচ্ছল ও দুস্থ্যদের মাঝে নিয়মিত ত্রাণ বিতরন করে আসছেন স্থানীয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবির। করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সরকারের দেওয়া ত্রাণ স্বচ্ছতা ও জবাবদিহীতার দ্বারা জনগনের হাতে তুলে দিচ্ছেন চেয়ারম্যান হুমায়ুন কবির।

আজ ০২ মে রোজ: শনিবার ৪০০ পরিবারের মাঝে সরকারী সহায়তায় ত্রাণ বিতরন করেন স্থানীয় চেয়ারম্যান হুমায়ুন কবির সহ ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ সাহের আলী। এই বিতরনের আওতায় ছিল চাল ৫ কেজি, ডিম ৪টি ও লাউ ১টি। করোনা সংক্রমনের বিষয়টি নজরে রেখে ৩ ফিট দূরত্ব নিশ্চিত করে এই ত্রাণ বিতরন করা হয়।

ত্রাণ বিতরণকালে চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় আমাদের (বিত্তবানদের) সকলকে একত্রে গরীব ও দুস্থ্যদের মাঝে এগিয়ে আসতে হবে, তবেই আমরা এই পরিস্থিতির মোকাবেলা করতে সক্ষম হব।

এদিকে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ সাহের আলী তার নিজ উদ্দোগেও এলাকার গরীরদের মাঝে তার সামর্থ অনুযায়ী নিয়মিত সহায়তা প্রদান করে আসছেন এবং বিভিন্ন রকম সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করছেন। এছাড়াও করোনা ভাইরাস এর সংক্রমণ ঠেকাতে ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে মনে করছেন এলাকাবাসী।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না