ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:২২
আজকের সর্বশেষ সবখবর

ত্রাণ বিতরণে অনিয়মের মিথ্যা ও বানোয়াট নিউজের তীব্র নিন্দা প্রতিবাদ!! ১০নং জাবরহাট ইউপি চেয়ারম্যান সহ এলাকাবাসীর ॥

নিজস্ব প্রতিবেদক
মে ২, ২০২০ ৩:৫৮ অপরাহ্ণ
পঠিত: 98 বার
Link Copied!

বিডি-আলো ডেস্ক /মোঃ রিয়াদ হাসান আকাশঃ

ঠাকুরগাঁও জেলাধীন পীরগঞ্জ উপজেলার ১০নং জাবরহাট ইউপি. চেয়ারম্যান জনাব মোঃ হুমায়ুন কবিরের নামে ত্রাণ বিতরণে অনিয়মের মিথ্যা ও বানোয়াট নিউজের তীব্র নিন্দা সহ প্রতিবাদ এলাকাবাসীর।

চেয়ারম্যান হুমায়ুন কবির “বাংলাদেশ আলো” কে জানান, করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সরকার হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী আমি প্রতিনিয়ত তালিকা করে বিতরণ করে আসছি, যার স্বচ্ছ তালিকা আমার কাছে রয়েছে। দৈনিক বাংলার সকাল নামে একটি (অনলাইন পত্রিকা) আমার নামে ত্রাণ বিতরণে অনিয়মের একটি মিথ্যা ও বানোয়াট নিউজ করে, যা পুরোপুরি ভিত্তিহীন। মিথ্যা ও বানোয়াট নিউজ প্রকাশে ঐ পত্রিকার বিরুদ্ধে আমি আইনের স্মরণাপন্ন হয়েছি। খুব শীঘ্রই এই মিথ্যা নিউজ প্রকাশের উদ্দেশ্য সবার সামনে আসবে।

অন্যদিকে ১০নং ইউনিয়ন এলাকাবাসীর বক্তব্য, হুমায়ুন কবির আমাদের চেয়ারম্যান পরে, আগে আমাদের বন্ধু। চেয়ারম্যান হওয়ার আগে থেকেই হুমায়ুন কবির আমাদের গরীবদের নানা ভাবে সাহায্য সহযোগীতা করেছেন, এখনো করছেন। তার নামে মিথ্যা ও বানোয়াট নিউজ প্রকাশে আমরা সকল এলাকাবাসী এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ সাহের আলী বলেন, উদ্দেশ্য পূর্বক চেয়ারম্যানের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ত্রাণ বিতরনে অনিয়মের একটি ভুয়া নিউজ করা হয়েছে। ত্রাণ বিতরণে শুরু থেকে আজ অবধি সরকারের দেওয়া যথাযত নিয়ম মেনে আমরা ত্রাণ বিতরণ করে আসছি। বিন্দু পরিমান অনিয়ম করছি না। করোনার এমন সময়ে হয়রানি পূর্বক এবং উদ্দেশ্য প্রণত এই মিথ্যা নিউজের তীব্র প্রতিবাদ জানান তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না