ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এর নির্দেশনায় নিজস্ব অর্থায়নে জেলা আওয়ামীলীগ সদস্য আজগর আলীর ত্রাণ বিতরণ!!

নিজস্ব প্রতিবেদক
মে ২, ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে আজ শনিবার শহরের সুইহারি, পিটিআই মোড় সংলগ্ন এলাকায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির দিক নির্দেশনায় ৩০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আজগর আলী।

এ সময় তিনি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সরকার প্রাণপন চেষ্টা করে যাচ্ছে। সরকারী নির্দেশনায় প্রতিনিয়ত সারা দেশে ত্রাণ বিতরণ চলছে। সরকারের পক্ষে সবার ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌছে দেওয়া সম্ভব নয়, তাই তিনি আওয়ামীলীগ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন গরীব ও অসহায়দের ঘরে ঘরে খাবার পৌছে দিতে এবং করোনার এই সংকটময় মূহূর্তে তাদের পাশে দাড়াতে। সরকারের এই আহ্বানে সাড়া দিয়ে এবং হুইপ ইকবালুর রহিমের নির্দেশনায় আমরা যথাসাধ্য চেষ্টা করে চলেছি গরীব ও অসহায়দের পাশে দাড়ানোর।

ত্রাণ বিতরণকালে হুইপের প্রতিনিধি হয়ে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন, শহর ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ আফজাল হোসেন, ওই এলাকার সাবেক কাউন্সিলর আব্দুল হানিফ দিলন, সমাজ সেবক মোঃ নুরনবী প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না