ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরামপুর সীমান্তে মাটির নিচ থেকে ২২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার!!

নিজস্ব প্রতিবেদক
মে ৪, ২০২০ ৩:০০ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের বিরামপুর সীমান্তে মাটির নিচে বস্তায় লুকিয়ে রাখা ২ হাজার ২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দাউদপুর ক্যাম্পের সদস্যরা।

ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হেলাল উদ্দিন জানায়, ভারত থেকে ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে একদল মাদক কারবারী দেশের অভ্যন্তরে প্রবেশ করছে- নিজস্ব গোয়েন্দা সংস্থার এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অবস্থান নেন বিজিবি। সকালে দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকায় একটি বাঁশঝাড়, গোবরের পালাসহ আশপাশের বেশ কিছু স্থানে তল্লাশি চালিয়ে মাটির নিচে পুঁতে থাকা অবস্থায় ২২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেননি বিজিবি।

আজ সোমবার সকালে বিরামপুর সীমান্তের দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকা ভারতীয় ২৯০/২৭ এস পিলারের ৫০ গজ বাংলাদেশ অভ্যান্তর থেকে এই মাদক সামগ্রী উদ্ধার করা হয়। ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, উদ্ধার হওয়া মাদক বিজিবি নির্ধারিত সিজার মূল্য ৯ লক্ষ ৫৮ হাজার ৫০০ টাকা। এগুলো ধ্বংসকরণের লক্ষ্যে জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে পাঠানো হবে বলে জানা গেছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না