ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:০৮
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল থেকে মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারবে মুসল্লিরা !!

নিজস্ব প্রতিবেদক
মে ৬, ২০২০ ৩:১৫ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

বিডি-আলো ডেস্ক /মোঃ রিয়াদ হাসান আকাশঃ

আগামীকাল ৭ই মে রোজ বৃহস্পতিবার জোহরের নামাজের পর থেকে রাজধানীসহ সারাদেশের মসজিদগুলোতে জামাতের সাথে নামাজ করতে পারবে দেশের মুসল্লিগণ। তবে নির্দ্দিষ্ট দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করতে হবে, আজ ৬ই মে রোজ বুধবার ধর্ম সচিব মোঃ নুরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, আগামীকাল বৃহস্পতিবার থেকে দেশের সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ আদায় সহ তারাবিহ নামাজ জামাতের সাথে আদায় করতে পারবেন মুসল্লিরা। মুসল্লিদের মসজিদে নামাজ আদায়ের বিষয়ে তিনি বলেন, এক সারি পর পর একজন থেকে অপরজনের দূরত্ব হবে তিন ফুট।

অন্যদিকে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, আগামীকাল বৃহস্পতিবার থেকে মসজিদে ৫ ওয়াক্ত নামাজ আদায়ের বিষয়টি গণমাধ্যমের দ্বারা নিশ্চিত করেছেন। তবে তিনি বলেন, মসজিদে নামাজ পড়ার ক্ষেত্রে স্বাস্থ্য অধিদপ্তর নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলা সহ ধর্ম মন্ত্রণালয় থেকে সুনির্দিষ্ট কিছু শর্তাবলী থাকবে। এসব শর্তাবলীর কথা দেশের সকল মসজিদ পরিচালনা কমিটিকে জানিয়ে দেওয়া হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না