ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৯
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ঘোড়াঘাটে ইমাম ও মোয়াজ্জেমগণদের মাঝে এমপি শিবলী সাদিক এর ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ ॥

নিজস্ব প্রতিবেদক
মে ৭, ২০২০ ১:৩৫ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে করোনার এই সংকটময় মূহূর্তে ইমাম ও মোয়াজ্জেমদের মাঝে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক আজ (৭ই মে) বৃহস্পতিবার সকালে ঘোড়াঘাট উপজেলা মাঠে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন। এ সময় করোনা সংক্রমণ রোধে ৩ ফিট দূরত্ব নিশ্চিত সহ যথাযথ সচেতনতা বজায় রেখে ৩১০ জন ইমাম ও মোয়াজ্জেমের মাঝে চাল, ডাল সহ ইফতার সামগ্রী বিতরণ করেন এমপি শিবলী সাদিক।

ত্রাণ বিতরণকালে এমপি শিবলী সাদিক বলেন, বর্তমান মহামারী করোনা সংক্রমণ রোধে আমরা মসজিদে নামাজ আদায় করা থেকে বিরত আছি। করোনার এই ভয়াবহতা আমাদের কে এমন পরিস্থিতির স্বীকার করেছে। এই পরিস্থিতিতে একমাত্র আল্লাহ তায়ালা’ই আমাদের কে রক্ষা করতে পারেন। তাই এ সময় এমন পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সচেতন থাকা সহ বেশি বেশি দোয়া-মোনাজাত করার আহ্বান জানান তিনি।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম, উপজেলা চেয়ারম্যান আঃ রাফে খন্দকার সাহেনসা, পৌরসভার মেয়র আঃ ছাত্তার মিলন সহ পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না