ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৯
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ত্রানসামগ্রী বিতরণ !!

নিজস্ব প্রতিবেদক
মে ৭, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
পঠিত: 43 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় গতকাল (৬ই মে) বুধবার কর্মহীন ও ক্ষতিগ্রস্ত ৭৫০ জন মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল দিনাজপুর স্টেডিয়ামে যমুনা ব্যাংক লিমিটেড, দিনাজপুর শাখার সার্বিক ব্যবস্থাপনায় মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত মানুষের হাতে ত্রানসামগ্রী তুলে দেন দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। ত্রাণ বিতরণকালে দিনাজপুর জেলা পুলিশ তাদের নিজ দায়িত্ববোধে ত্রানগ্রহনকারীদের করোনা সংক্রমণ রোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সচেতনতা নিশ্চিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম সহ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ, যমুনা ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোন প্রধান মোঃ মঞ্জুরুল আহসান শাহ, এএসপি (সদর সার্কেল) সুজন চন্দ্র সরকার, যমুনা ব্যাংকের এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর শাখা প্রধান মোঃ মোজাহিদুল ইসলাম, ম্যানেজার অপারেশনস্ মোঃ কামরুজ্জামান সরকার, সেতাবগঞ্জ শাখা প্রধান মোঃ শামসুর রহমান, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন, ওসি (তদন্ত) মোঃ বজলুর রশিদ, ওসি (অপারেশন) মোঃ আসাদুজ্জামান, পুলহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর আলমসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

যমুনা ব্যাংকের এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর শাখা প্রধান মোঃ মোজাহিদুল ইসলাম জানান, জেলা প্রশাসকের তালিকা অনুযায়ী ৭’শ জন ও ব্যাংকের নিজস্ব তালিকা অনুযায়ী ৫০ জন সহ মোট ৭৫০ জন কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এই ত্রান বিতরণ করা হয়েছে। এই ত্রাণের আওতায় ছিল- ১০ কেজি চাল, ২ কেজি মুসর ডাল ও ৩ কেজি আলু।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না