ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৫
আজকের সর্বশেষ সবখবর

বাগমারা শ্রীপুর ইউনিয়নে এমপি এনামুল হকের নির্দেশে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমানের খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ৯, ২০২০ ৫:৪৯ অপরাহ্ণ
পঠিত: 18 বার
Link Copied!

রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় করোনা সংকট মোকাবেলায় গৃহবন্দি, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন প্রকার সবজি বিতরণ করা হয়েছে।শনিবার সকাল ১০ টায় শ্রীপুর ইউনিয়নে দলীয় কার্যালয়ে ওই সকল মানুষের হাতে খাদ্য সামগ্রী এবং সবজি বিতরণ করেন, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।করোনা ভাইরাসের কারনে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের এই সকল মানুষ। এই সংকটের মধ্যে অনেক পরিবার বিভিন্ন স্থান থেকে খাদ্য সামগ্রী পেলে লোকলজ্জার ভয়ে যাচ্ছেন না অনেকেই। সেই সকল ব্যক্তিদের করোনা সংকট মোকাবেলায় দেয়া হলো ১০ কেজি করে চাল। সেই সাথে একটি করে লাউ, ১ কেজি করে করলা, তরই, পটল, ঢেরস, সহ গাজর বিতরণ করা হয়েছে। অর্ধ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এই সহায়তা প্রদান করেন জিল্লুর রহমান।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য লোকমান আলী, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ, ওয়ার্ড আ’লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন, মাস্টার মোজাম্মেল হক, আ’লীগ নেতা সালাউদ্দীন, ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ, আব্দুর রউফ, আলমগীর হোসেন প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না