ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪২
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী’র মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরন ॥

নিজস্ব প্রতিবেদক
মে ৯, ২০২০ ১:০২ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: মোঃ রিয়াদ হাসান আকাশঃ

বৈশ্বিক করোনা ভাইরাস দূর্যোগকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার উপহার- দিনাজপুরে বসবাসরত গরীব, অসহায় ও দুস্থ্যদের মাঝে বিতরণ করেছেন বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব জনাব ফারুকুজ্জামান মাইকেলের সভাপতিত্বে আজ সকাল ১১টায় দিনাজপুর বড় মাঠ (হেলি পোর্ট) প্রাঙ্গনে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, (দিনাজপুর-১) আসনের এমপি শ্রী: মনোরঞ্জন শীল গোপাল, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দগণ।

ত্রাণ বিতরণকালে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমরা যারা আছি, মন্ত্রী-এমপি আমাদের রিপ্লেসমেন্ট আছে অর্থাৎ আমি বা অন্য কেউ চলে গেলে সে জায়গা পূরণ হবে কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার রিপ্লেসমেন্ট নাই। তাই আমাদের সকলের দায়িত্ব হচ্ছে প্রধানমন্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রাখা, তিনি যদি সুস্থ থাকেন বাংলাদেশ সুস্থ থাকবে। এ সময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ প্রতিশ্রুতি দিয়েছিল ১০ টাকা কেজি দরে চাল দেওয়া হবে, ইতিমধ্যে সেই প্রতিশ্রুতির বাস্তবায়ন করা হয়েছে। ১০ টাকা কেজি দরে চাল বিতরন করা হচ্ছে। এছাড়াও সারাদেশে গরীব ও দুস্থ্যদের মাঝে জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন পর্যায়ে ত্রাণ বিতরণ করছেন। এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে ৭শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না