ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহরের দোকানগুলোয় উপচে পড়া ভিড়, করোনা বিস্তারের আশংকা !!

নিজস্ব প্রতিবেদক
মে ১০, ২০২০ ২:০৭ অপরাহ্ণ
পঠিত: 41 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

সরকারি ঘোষনার পর আজ (১০ই মে) সকাল থেকেই দিনাজপুর শহরে হাট-বাজার সহ বিপনী বিতানগুলিতে দেখা গেছে উপচে পড়া ভিড়। ক্রেতা হয়ে মানুষজন দোকানে দোকানে ঘুরছে, তারা তোয়াক্কা করছে না মানুষের ভিড়। এতে করে বাড়ছে করোনা সংক্রমণের আশংকা।

আজ রবিবার সকাল থেকে দিনাজপুর শহরে সব দোকানপাট খোলা হয়েছে। শহরের বিভিন্ন জায়গা থেকে ক্রেতারা আসা শুরু করেছে। শহরের কিছু সংখ্যক দোকানে করোনা সংক্রমণ রোধে হ্যান্ড সেনিটাইজার, জীবানুনাশক ও হাত ধোয়ার ব্যবস্থা থাকলেও বেশিরভাগ দোকানেই এই দৃশ্য ভিন্ন। লক্ষ্য করা গেছে, বেশকিছু দোকানে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অমান্য করে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত না করেই ক্রেতাদের আহ্বান জানাচ্ছেন বিক্রেতারা । এমন পরিস্থিতিতে প্রশাসনের পক্ষ থেকে যদি কঠোর তদারকি না করা হয় তবে দিনাজপুরে এই ভাইরাস বিস্তারে বেশি দিন সময় লাগবেনা।

এদিকে দিনাজপুরের ১৩ উপজেলার মধ্যে ১০ উপজেলায় মোট ৪১জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখুন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না