ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৭
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরলে প্রতিপক্ষের হামলার স্বীকার মহিলা ইউ.পি সদস্য !!

নিজস্ব প্রতিবেদক
মে ১১, ২০২০ ২:০৫ অপরাহ্ণ
পঠিত: 41 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউ.পি’র সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্যা পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সংশ্লিষ্ট মারপিটের ঘটনায় বিরল থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগে জানা যায়, ঐ উপজেলার ২নং ফরক্কাবাদ ইউ.পি’র ৭, ৮ ও ৯ মহিলা ওয়ার্ড সদস্যা মোছাঃ সালমা বেগম গত ০১লা মে ২০২০ সন্ধ্যা ৬ টায় বিরল চককাঞ্চন ঘাটনাস্থ রকি বেকারী যাওয়ার পথে গ্রাম পুলিশ রানা মিয়ার বাড়ীর দিকে যাওয়ার সময় একই এলাকার রবিউল ইসলাম সজল (২৫) নুরজাহান আক্তার জ্যোতি (১৯) উভয় পিতা- নূর ইসলাম ও শিরিন আক্তার (৪৫) স্বামী- নূর ইসলাম সর্ব সাং- চক কাঞ্চন, বিরল, দিনাজপুর গণ পূর্ব শত্রুতার জের ধরে পথরোধ করে মারপিট ও রক্তাক্ত জখম করে।

আসামী রবিউল ও নুরজাহান আক্তার জ্যোতিকে আসামী শিরিন হুকুম দিয়ে বলে ঐ মেম্বারনীকে ধরে হাত পা ভেঙ্গে দেও। এ সময় আসামীরা তারা দু’হাত ধরে টানা হেচড়ার সময় আসামী শিরিন চুলের মুটি ধরে টানা হেচড়া করে অতঃপর আসামী হৃদয় পাশে থাকা ইট দিয়ে সালমার ডান হাতের কবজী থেতলে রক্তাক্ত জখম করে। যা ঘটনাটি ঐ এলাকার হৃদয়, রাব্বী ও সাব্বির প্রত্যক্ষ করেছে। আসামীরা প্রকাশ্যে ভয় ভীতি প্রদর্শন সহ প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়।

এ ব্যাপারে ঐ সদস্য সালমা বেগম বিরল থানায় একটি অভিযোগ দায়ের করে অতঃপর দারোগা মামুন ঘটনাস্থল পরিদর্শন এবং বিষয়টি তদন্তাধিন রয়েছে বলে সাংবাদিকদের জানান। অপরদিকে আহত সালমা বেগম জানান ঐ ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যরা দু:খ সমবেদনা জানালেও পরিষদের চেয়ারম্যান রনি আহত সদস্যা সালমা বেগম কে দেখতে আসে নি। উল্লেখ্য ঐ ইউ.পি সদস্যা সালমা বেগম পর পর ৫ বার নির্বাচিত হওয়ার সুনাম রয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না