ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদর হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের সহযোগীতায় ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ!!

নিজস্ব প্রতিবেদক
মে ১১, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর সদর হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের সহযোগীতায় ১৫০ জনের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ (১১ই মে) রোজ: সোমবার আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানার নেতৃত্বে হাসপাতালের ডাক্টার, সিনিয়র নার্স ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের আর্থিক সহায়তায় এই ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণ কালে উপস্থিত ছিলেন, উক্ত হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট অর্থপেডিক ডাঃ খতিব সফিউর রহমান, সিনিয়র কনসালট্যান্ট কার্ডিওলজী ডাঃ এখওয়ানুর রহমান চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃ জুনায়েদ মোঃ তৌহিদ, সিনিয়র নার্স লুৎফা খাতুন, সুরাইয়া বেগমসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা।

এ সময় আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানা বলেন, করোনা ভাইরাসের কারণে যারা বাসা থেকে বের হতে পারছেন না ও যারা ছোট ছোট দোকান করে জীবিকা নির্বাহ করত তারা এখন পরিবার পরিজন নিয়ে না খেয়ে দিন কাটাচ্ছে। তাদের পরিবারের কথা চিন্তা করে আমাদের এই ছোট্ট প্রয়াস। তারা সরকারের কথা মতো কাজ কর্ম বাদ দিয়ে বাসায় বসে আছে। তাই আমরা হাসপাতাল পরিবার তাদের পাশে দাড়াতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। এভাবে যদি আমাদের দেশের বিত্তবান ও ব্যবসায়ীরা এগিয়ে আসে তাহলে করোনা ভাইরাস মোকাবেলায় আমরা জয়ী হবো।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না