ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৬
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ফুুলবাড়ীতে বিজিবি’র উদ্যোগে দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ।

নিজস্ব প্রতিবেদক
মে ১২, ২০২০ ২:০৩ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির উদ্যোগে পৃথক পৃথকভাবে অসহায় ও দুস্থ্য ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ কর্মহীন হয়ে পড়ায়, জেলার ১৮টি বিওপির বিজির দায়িত্বপূর্ণ এলাকার ৬ হাজার সিমান্তবর্তী দুস্থ্য ও কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

বিদ্যানন্দ ফাউন্ডেশন ও হিতৈষী ব্যক্তিবর্গের সহায়তায় এবং ফুলবাড়ী ২৯ বিজিবি’র সার্বিক তত্ত্বাবধায়নে খাদ্য সহায়তা কর্মসূচি গ্রহন করা হয়। এরই অংশ হিসেবে দ্বিতীয় দফায় মঙ্গলবার সকাল ১১টায় চৌঠা বিওপি’র দায়িত্বপূর্ন এলাকার দেশমা মাদ্রাসা মাঠে ৫শ পরিবার এবং বেলা সাড়ে ১২টায় ফুলবাড়ী ২৯ বিজিবি সদর দপ্তরে ৫শত অসহায় দুস্থ্য পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মো.জহিরুল হক খাঁন, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল মো. শরিফুল্লাহ্ আবেদ সহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না