ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৬
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে সিএনজি চালককে কুপিয়ে আহত!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৩, ২০২০ ১:১৪ অপরাহ্ণ
পঠিত: 17 বার
Link Copied!

জাহিদুল ইসলামঃ সোনাগাজী (ফেনী)উপজেলা প্রতিনিধি। 

 

সোনাগাজী উপজেলার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. সিরাজুল ইসলাম (৪৫) নামে এক সিএনজি অটোরিক্সা চালক কে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড় ধলী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, বাড়ির সিরাজুল ইসলামের সাথে প্রতিবেশী (মো.) আনিছুল হকের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। আনিছুল হক ও তার ভাড়াটে সন্ত্রাসীরা সিরাজুল ইসলামের মালিকীয় দখলীয় জমি জবর দখলের চেষ্টা চালায়। এ সময় সিরাজুল ইসলাম বাধা দিলে আনিছুল হক, তার ছেলে মো.শরীফুল ইসলাম ও ভাড়াটে সন্ত্রাসীরা সিরাজুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে সিরাজুল ইসলাম বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩-৪জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না