ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০২
আজকের সর্বশেষ সবখবর

নতুন করে চার জন সনাক্ত কোভিড-১৯, আক্রান্ত বেড়ে ১৯ দাড়ালো ফেনী জেলায়!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৩, ২০২০ ২:৩৫ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

জেলা প্রতিনিধি ফেনীঃ

ফেনী সদরে দুইজন, দাগনভূঞা ও ফুলগাজীতে একজন করে চারজনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ জনে। আর সুস্থ হয়েছেন তিনজন। এর আগে রোববার ফেনীতে একদিনে সর্বোচ্চ ৮ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়।

 

মঙ্গলবার (১২ মে) রাতে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, একদিনের বিরতির পর আরও দুইজনের দেহে কোভিড-১৯ শনাক্ত করা হয়েছে এদের মধ্যে ফেনী সদরে দুইজন, দাগনভূঞায় একজন ও অপরজন ফুলগাজীর বাসিন্দা।

 

ফেনীর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ মুঠোফোনে জানান, আজ বুধবার করোনা সন্দেহে ফেনী থেকে ৫২টি নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এ পর্যন্ত ৮শ ২২টির মধ্যে ৫শ ৫৪টির ফলাফল এসেছে। তিনি জানান, দুইজন চিকিৎসকের দ্বিতীয়বার রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে।

 

উল্লেখ্য; সর্বশেষ আক্রার ব্যক্তিদের মধ্যে ফুলগাজীতে আক্রান্ত ব্যাক্তি ৪০-৫০ বছর বয়সী নারী ও দাগনভূঁঞায় ৬০-৭০ বছর বয়সী পুরুষ এবং ফেনী সদরের দুইজনের মধ্যে একজন শিশু।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না