ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪১
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে উম্মুক্ত লটারি উদ্ধোধন করেন- এমপি রতন

বিডি আলো ডেস্ক
মে ১৩, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ
পঠিত: 59 বার
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের লক্ষ্যে চলতি ২০২০ মৌসুমে কৃষকদের নিকট থেকে ধান সংগ্রহের লক্ষ্যে কৃষক নির্বাচনের জন্য উন্মুক্ত লটারির উদ্বোধন করেন, সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। আজ বুধবার সকাল ১১ ঘটিকায় তাহিরপুর উপজেলার পাবলিক লাইব্রেরীতে উম্মুক্ত লটারি অনুষ্টিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এতে সভাপতিত্ব করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী। উদ্ধোধক ও প্রধান অতিথি সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, কৃষি কর্মকর্তা হাসানুদ দৌল্লাহ, তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান, সাবেক আওয়ামীলীগের সভাপতি সুবান আখঞ্জী, খাদ্য গুদাম কর্মকর্তা মফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বিএম মশফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুষার প্রমুখ।
এমপি রতন বলেন, লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। এতে স্বচ্ছতা ফিরে পাবে। বোর ফসলী কৃষকের ধান কাটার জন্য উপজেলা প্রশাসন, আইন শৃংখলা বাহিনী, কৃষি অফিস সহ আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহযোগিতা করেছেন। বেআইনী ভাবে ধান ক্রয় করার সিন্ডিকেট গুলোকে প্রতিহিত করতে হবে। আগামী কাল বৃহস্পতিবার মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্স অনুষ্টিত হইবে। আমরা হাওরের বিভিন্ন সমস্যা তুলে ধরতে চেষ্টা করব ইনশাল্লাহ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না