ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৭
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা মেয়র আঃ ছাত্তার মিলনের উপর হামলার প্রতিবাদে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সম্মেলন !!

নিজস্ব প্রতিবেদক
মে ১৩, ২০২০ ৩:১০ অপরাহ্ণ
পঠিত: 45 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ত্রাণ দেয়াকে কেন্দ্র করে পৌরসভার মেয়র কে যুবলীগের কতিপয় নেতা-কর্মী তার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ (১৩ই মে) বৃহস্পতিবার পৌরসভার কনফারেন্স রুমে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সম্মেলন করেছে পৌরসভা মেয়র আঃ ছাত্তার মিলন

গত (১২ই মে) মঙ্গলবার বিকেলে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রাইভেট গাড়ীতে ইফতারীর খাবার সহায়তা বিতরণ করার সময় যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ অন্যান্য কয়েকজন নেতা-কর্মী তাকে মারধর করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চার নেতা-কর্মীকে আটক করেছে।

এই ঘটনায় বিবরণে হামলার স্বীকার পৌরসভা মেয়র আঃ ছাত্তার মিলন জানান, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের পক্ষে গরিব, অসহায় ও দুস্থ্যদের মাঝে ইফতারের খাবার বিতরণের সময় যুবলীগের কয়েকজন নেতাকর্মী আমার গাড়ীর গতি রোধ করে চাঁদা দাবী করে এবং চাঁদা না দেওয়ায় রিভালবার ও চাকু ঠেকিয়ে আমাকে মারপিঠ করে। এ সময় আশেপাশের স্থানীয় লোকজন আমাকে তাদের হাত থেকে আমাকে উদ্ধার করে। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, এটি একটি পূর্ব পরিকল্পিত হামলা, এই হামলার বিরুদ্ধে আমি নিন্দা জানাচ্ছি এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। আমি মঙ্গলবার রাতেই ঘটনার সাথে জড়িত ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এর দৃষ্টান্তমূলক সুষ্ঠু বিচার দাবী করছি।

এ ব্যাপারে থানা কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, পৌরসভাতে ত্রাণ দেয়াকে কেন্দ্র করে পৌরসভার মেয়র আঃ ছাত্তার মিলন ও যুবলীগের সভাপতি জাহাঙ্গীর, নান্নুর মধ্যে ঝগড়া ফাসাদ সৃষ্টি হয়। এরই জের ধরে মেয়রকে মারধর করায় থানায় ৮ জনের নামে মামলা হয়েছে। ইতিমধ্যে যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সহ ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না