ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে ভার্চ্যুয়াল আদলতে ১৫ আসামীর জামিন

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৪, ২০২০ ২:৩৮ অপরাহ্ণ
পঠিত: 64 বার
Link Copied!

আবদুল মজিদ, ফেনী সদর প্রতিনিধি:

 

ফেনীতে ভার্চ্যুয়াল আদালতে দু’দিনে ৪১টি মামলার ১৫ আসামীর জামিন মঞ্জুর হয়েছে। প্রথম দিন ২২টি মামলায় আসামীর জামিন আবেদন করা হয় । এর মধ্যে ৩টি মামলায় শুনানি অনুষ্ঠিত হয়। বিচারক ৬ জনের জামিন মঞ্জুর করেন। দ্বিতীয় দিনে ১৯টি মামলার শুনানী শেষে ২১জন আসামীর মধ্যে ৯ আসামী জামিন মঞ্জুর হয়েছে। ১২জনের জামিন আবেদন নামঞ্জুর হয়েছে।

 

ফেনী আদালতের পুলিশ পরিদর্শক গোলাম জীলানী বলেন, ফেনী সোনাগাজী ও দাগনভূঁঞা উপজেলা নিয়ে গঠিত ভার্চ্যুয়াল আদালত-১ পরিচালনা করে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসেন। বুধবার তাঁর আদালতে ১৮টি মামলার শুনানী শেষে ৮জনের জামিন মঞ্জুর করা হয়। ১২ জনের জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

 

ম্যাজিষ্ট্রেট (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) কামরুল হাসান। মঙ্গলবার ২২টি মামলায় আসামীর জামিন আবেদন করা হয়। এর মধ্যে ৩টি মামলায় শুনানি অনুষ্ঠিত হয়। বিচারক ৬ জনের জামিন মঞ্জুর করেন। বাকি মামলার শুনানির জন্য পরবর্তীতে তারিখ ধার্য করেন আদালত।

 

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী বলেন, বর্তমানে দেশে করোনাভাইনের সংক্রমনের মধ্যে সরকারের এ ভার্চ্যুয়াল আদালত চালনা সিদ্ধান্ত এক যুগান্তকারী পদক্ষেপ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না