ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০২
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশ অফিসারসহ অন্যান্য পুলিশ সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিডি আলো ডেস্ক
মে ১৪, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
পঠিত: 40 বার
Link Copied!

মো. শাহীন আলম, সুনামগঞ্জ::

স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতায় ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশ অফিসার, পুলিশ সদস্য ও ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ইউপি সদস্য ও সকল গ্রাম পুলিশদের ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (১৪ মে) দুপুর আড়াইটায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সকল পুলিশ অফিসার ও সরকারী কর্মকর্তা, কর্মচারীসহ গ্রাম পুলিশদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলেন দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল চপল ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।
এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস. সদর মডেল থানার অফসার ইনচার্জ মোঃ সহিদুর রহমান,ওসি তদন্ত সনজুর মোরশেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ও সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, এই র্দূযোগ করোনা ভাইরাসের সময় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে আমরা জনপ্রতিনিধিদের পাশিাপাশি, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী, পুলিশ প্রশাসনের অফিসার থেকে শুরু করে সকল আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ উপজেলা কৃষি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, সচিব ও গ্রাম পুলিশের প্রতিটি সদস্য মাঠ পর্যায়ে কৃষকদের ধান কাটা থেকে শুরু করে তাদের সচেতন করতে দিনরাত কাজ করেছেন। তিনি উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের অভিনন্দন জানিয়ে আরো বলেন, এই মহামারী করোনা ভাইরাসের প্রতিসেধক হিসেবে এখন পর্যন্ত কোন কিট আবিস্কার করা হয়নি। তাই এই ভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে সতর্কতার সাথে চলাফেরা করার আহবান জানান এবং এই জেলার কর্মহীন মানুষদের প্রতি সরকারের ত্রান তৎপরতা অব্যাহত থাকবে এবং কোন মানুষ শেখ হাসিনার সরকারের আমলে না খেয়ে থাকবে না বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না