ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৩৮
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত-২ জন!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৪, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ
পঠিত: 18 বার
Link Copied!

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ শরিফ হাছান 

 

লক্ষ্মীপুরে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে সদর উপজেলার আন্ডারঘর এলাকায় কমলা বেগম (৫০) ও ভবানীগঞ্জ ওয়াপদা অফিস এলাকায় মো. ইসরাফিল (৪৮) নামে দুজনের এ পৃথকভাবে মৃত্যু হয়। নিহত কমলা বেগম শিবপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী এবং অপর নিহত মো. ইসরাফিল কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও স্থানীয় একটি ইটভাটার মালিক।

 

 

সদর উপজেলার চন্দ্রগঞ্জের আন্ডারঘর নামক স্থানে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় কমলা বেগম (৫০) গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এর এক ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধা মারা যায়।

 

 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

 

অপরদিকে কমলনগর তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন জানান, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের রামগতি-লক্ষ্মীপুর সড়কের ওয়াফদা অফিস এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. ইসরাফিল (৪৮) নিহত হয়। ইসরাফিলের দুই ছেলে ঢাকায় আছে। তারা আসলে মরদেহ দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না