ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:৪৭
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বীরগঞ্জে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এমপি গোপালের উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ !!

নিজস্ব প্রতিবেদক
মে ১৪, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

চলমান করোনা মহামারীতে গোটা দেশ যখন স্তব্ধ ঠিক তখনি সরকার বিভিন্ন ধাপে কর্মহীন অসহায়, অস্বচ্ছল ও দুস্থ্যদের মাঝে প্রায় প্রতিনিয়ত ত্রাণ বিতরণ করে আসছেন। আর এরই ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। বিগত দিনে বিভিন্ন ধাপে ত্রাণ বিতরণ করেছেন তিনি, থেমে নেই বর্তমানেও। (১৪ই মে) বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে ৪’শ কর্মহীন মানুষদের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, সুসময়ে চারপাশে মৌমাছির মত অনেককে দেখা যায়। কিন্তু চলমান করোনা দূর্যোগ প্রমাণ করলো কে প্রকৃত বন্ধু। কথায় আছে, বিপদে যে ব্যক্তি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় সেই প্রকৃত বন্ধু। আমি আপনাদেরই সন্তান। আপনারা যে ভাবে বন্ধুত্ব দেখিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন ঠিক তেমনি বর্তমান প্রাণঘাতী করোনা দূর্যোগে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব। আমি এভাবেই আপনাদের যে কোন বিপদে আপদে প্রকৃত বন্ধু হয়েই থাকবো। করোনা দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কর্মহীন মানুষদের খাদ্য প্রদান করে আসছি। আপনার অযথা বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে থাকুন এবং জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে সামাজিক দূরত্ব বজায় রাখুন। একমাত্র সচেতনার মাধ্যমে করোনা জয় করা সম্ভব।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না