ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৯
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৮ ও গ্রেফতার ৪ জন

বিডি আলো ডেস্ক
মে ১৫, ২০২০ ৩:৫৯ অপরাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নিজাম উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত এবং নারীসহ আরো ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন জয়নগর গ্রামের আব্দুল লতিফের পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির রাস্তা নিয়ে জয়নগর গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ ও তৈয়ব আলী পক্ষদ্বয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল পূর্ব বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে গুরুতর আহত নিজাম উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃত্যু ঘটে। আব্দুল লতিফ, জালাল মিয়া, বিল্লাল হোসেন, তাছবি বেগমসহ আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার এসআই হাবিবুর রহমান পিপিএম সংঘর্ষের ঘটনায় ৪জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না