ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৩
আজকের সর্বশেষ সবখবর

বাগমারা তাহেরপুরে জামাই-এর অত্যাচারে শাশুড়ি বিষ পান করে আত্মাহত্যা!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৫, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

বাগমারা প্রতিনিধি রবিন

 

রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ডের দক্ষিন কোয়ালীপাড়া গ্রামের মোছাঃ হাসিনা বেগম (৪০)বিষপান করে আত্মহত্যা করে। গত বৃহস্পতিবার (১৪মে)বিকাল ২ ঘটিকার সময় জামায়ের অত্যাচার সইতে না পেরে নিজ বাসায় বিষপান করে,পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টাই মারা যান। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্ত করে শুক্রাবার বিকাল তিনটাই পরিবারের কাছে হস্তান্তর করে। বাদীপক্ষ নিহত হাসিনা বেগমের ছোট ভাই মোঃ সাকিম মৃধা(৩৫) সাংবাদিকদের জানায় নিহত হাসিনার সৎ জামাই মোঃ আজগর আলী পিতা মোঃ সামাদ সাং দক্ষিণ কোয়ালীপাড়া নিহত হাসিনার মেয়েকে গত মঙ্গলবার প্রচুর মারধর করে ও বাসা হতে বাহির করে দেবে বলে হুমকি দেয় এবং নানা অকথ্য ভাষায় গালিগালাজ করে সৎত শাশুড়ি ও শালী মোছা জুথি খাতুন কে এগুলো সইতে না পেরে শাশুড়ি নিজ বাসায় বিষপান করে মারা যান।

 

নিহত হাসিনা বেগমের মেয়ে মোছাঃ জুথি খাতুন (১০) তিনি বলেন আমার দুলাভাই মোঃ আজগর আলী প্রায় সময়ে আমাদের বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে, এর আগে আমার বাবার প্রথম স্ত্রীকেও ঠিক আমার মায়ের মতো অত্যাচার নির্যাতন করে বিষপান করিয়ে হত্যা করা হয়েছিলো ২০০৩ সালে এরপার আমার মায়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় আমার বাবা, যা সজ্জকরতে পারেনা জামাই।তারি ধারাবাহিকতায় আজ জীবন দিতে হলো আমার মাকে। আজ আমি এতিম অসহায় হয়ে গেলাম। আমি আমার মায়ের হত্যাকারী দুলাভাই এর বিচার চাই।

 

এ বিষয়ে বাগমারা থানার এস আই লুৎফর রহমান জানান,বিষয়টি আমাদের থানার নজরে আছে তদন্ত করে দোষীদের আইনের আওয়াতায় আনা হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না