ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:১২
আজকের সর্বশেষ সবখবর

সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের উপহার সামগ্রী প্রদান করলেন সন্তোষপুর ইউপি চেয়ারম্যান।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৬, ২০২০ ৪:২৬ অপরাহ্ণ
পঠিত: 27 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম, জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম।

করোনা মহামারীতে সকলে যখন আতংকিত ঠিক তখনই ইউনিয়নের হতদরিদ্র ও অভাবী মানুষের আশার আলো হয়ে এবারের ঈদ কে রাঙ্গিয়ে তুলতে বিগত বছরের মত নতুন শাড়ি ও লুঙ্গী উপহার দিয়েছেন ইউপি চেয়ারম্যান ।

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব লিয়াকত আলী লাকু। তার ও পরিবারের সদস্যদের নিজস্ব অর্থায়নে ইউনিয়নের এক হাজার নিম্ন আয়ের মানুষের হাতে তুলে দিয়েছেন ঈদের উপহার।যা চলমান থাকবে আগামী ঈদ পর্যন্ত। এই ঈদ উপহার পৌঁছে দেয়া হবে প্রায় আড়াই হাজার মানুষের হাতে।

১৫/০৫/২০২০ইং তারিখ সকালে প্রথম দফায় ইউনিয়নের তিন ও চার নং ওয়ার্ডের এক হাজার মানুষের হাতে তুলে দেন এই উপহার। যা পর্যায়ক্রমে ঈদের আগে পুরো ইউনিয়নে দেয়া হবে।

উল্লেক্ষ্য যে, এই ঈদের উপহার চেয়ারম্যান মহোদয় এর পরিবারের সদস্যগণের অর্থায়নে প্রদান করেছেন। বংশ পরাম্পরায় তাদের পরিবার দীর্ঘ সময় ধরে দরিদ্রের মাঝে এ উপহার সামগ্রী প্রদান করে আসছিলেন।তবে তিনি গত দশ বছর ধরে ব্যাপক প্রসারিত ভাবে প্রদান করে আসছেন।

সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখেই এই ঈদ উপহার গ্রহন করেছেন সকলে।

এ বিষয়ে চেয়ারম্যান লাকু “দৈনিক বাংলাদেশ আলো” কে জানান গরীবদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়াই তার প্রধান লক্ষ্য।ঈদের পূর্বে ইউনিয়নের সকল ওর্য়াডের গরীবদের হাতে তার ঈদের উপহার সামগ্রী পৌঁছে দিবেন।

এমন উদ্যেগের জন্য ধন্যবাদ জানিয়েছেন ইউনিয়নের সকল মানুষ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না