ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৪
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৬১ জনে; একদিনে শনাক্ত ৩১!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৭, ২০২০ ৫:২৫ অপরাহ্ণ
পঠিত: 70 বার
Link Copied!

আবদুল মজিদ, ফেনী সদর প্রতিনিধি:

 

ফেনীতে নতুন করে একদিনে ডাক্তার, পুলিশ, স্বাস্থ্য কর্মিসহ মোট ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬১ জনে। জেলায় শনিবার পর্যন্ত ৯শ ৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়।এরমধ্যে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৭শ’ ৮৩ জনের ফলাফল আসে।

 

ফেনী স্বাস্থ্য বিভাগের ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শনিবার রাতে চট্রগ্রাম ভেটোরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে প্রথম দফায় ২১ জনের ও পরের দফায় আরো ১০ জনের করোনা প্রজেটিভ আসে। ফেনীতে চিকিৎসকসহ এখন পর্যন্ত ৬১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ফেনী সদরের ২২ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগভূঞায় ৯ জন, সোনাগাজীতে ৬ জন, ফুলগাজীতে ৪ জন, পরশুরামে ৪জন ও অন্যান্য আরো ৩ জনের শরীরে এ ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এদের মধ্যে ৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না