ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪৩
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে শাশুড়ীকে রাস্তায় ফেলে গেল পুত্রবধূরা,ঘরে তুলে দিলেন ইউপি চেয়ারম্যান!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৭, ২০২০ ৮:১০ অপরাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

জাহিদুল ইসলামঃ সোনাগাজী (ফেনী) উপজেলা প্রতিনিধি 

 

 

সোনাগাজী উপজেলায় পুত্রবধূদের রাস্তায় ফেলে যাওয়া অসুস্থ্য বৃদ্ধা শাশুড়িকে ঘরে তুলে দিলেন মতিগঞ্জ ইউপি চেয়ানরম্যান রবিউজ্জামান বাবু। শনিবার সন্ধ্যায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুজাপুর গ্রামের লোমি মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, মৃত হোসেন আহম্মদের স্ত্রী ফিরোজা বেগম (৭৫) প্যারালাইজডে আক্রান্ত হয়ে গত কয়েকমাস যাবৎ ঘরে মানবেতর জীবন যাপন করছেন। তার দুই ছেলে মো. মোস্তফা ও মো. ফারুক হোসেন সৌদি আরব প্রবাসী। তারা সৌদি আরবে রয়েছেন। মোস্তফার স্ত্রী পারভীন আক্তার ও ফারুক হোসেনের স্ত্রী লিপি আক্তার পরস্পর যোগসাজসে শনিবার সকালে অসুস্থ্য বৃদ্ধাকে সোনাগাজী-ফেনী সড়কে রেখে যান। মতিগঞ্জ বাস স্ট্যান্ড নামক স্থানে ইফতারের পূর্ব মুহূর্তে কাদার্মাক্ত শরীরে কান্নাকাটি করতে থাকেন তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জমান বাবুকে খবর দিলে তিনি ঘটনাস্থলে এসে বৃদ্ধাকে উদ্ধার করেন। এসময় পুত্রবধূদের কাছে অমানবিকতার কারণ জানতে চাইলে তারা ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে শাশুড়িকে বরণ করে নিতে রাজি হন। তাৎক্ষণিক ইউপি চেয়ারম্যান এক মাসের খাদ্য সামগ্রী ও নতুন শাড়ি কিনে দিয়ে বৃদ্ধাকে ঘরে তুলে দেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না