ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১২
আজকের সর্বশেষ সবখবর

দরিদ্র এক মায়ের ধান কাঁটায় কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৭, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম, জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম। 

রবিবার (১৭মে) কুড়িগ্রাম সদর উপজেলার পাঁছগাছী ইউনিয়নের এক বিধবা বৃদ্ধামায়ের ৬ কালী জমির ধান কেটে দিল, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নেতা মেহেদী হাসান মিশুর নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী।

এ সময় উপস্থিত ছিলো সজল আশফাক আরাফাত,তৌহিদুল ইসলাম তাওহীদ,,সাব্বির রহমান,আরিফুর ইসলাম আকাশ,ফিরোজ আহমেদ,ফরহাদ হাসান,তন্ময় সরকার অমিত,আল ইবনে ইয়াছিন,জাইমূল ইসলাম,নূরে আলম সিদ্দিকী নিরব,সৌমিক,জাহিদ হাসান বাঁধন সহ অনেকে।

সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রভাবে চলছে অঘোষিত লকডাউন , কাজ কর্ম না থাকায়,অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষরা। এমন অবস্থায় কুড়িগ্রামে গরীব কৃষকদের ধান কেটে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলো কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।এ ব্যাপারে,মেহেদী হাসান মিশু আমাদের জানান,আমাদের টিমের কারো’ই ধান কাঁটার পূর্ব অভিজ্ঞতা নেই।কিন্তু নেত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বৃদ্ধা বিধবা মায়ের মুখের হাসি ফোটানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র। তিনি আরও বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে আর দেশ বাঁচলে আমরা বাঁচবো।তাই আমাদের এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে। কুড়িগ্রামবাসী তাদের কর্মকাণ্ডকে স্বাগত জানিয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না