ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৮
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে রোজাদারদের মাঝে বিএনপি নেতা শাহিন খাঁন এর ইফতার বিতরণ !!

নিজস্ব প্রতিবেদক
মে ১৭, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
পঠিত: 29 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া গরিব অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহিন খাঁন।

রোববার (১৭ই মে) সন্ধ্যায় শহরের রাজবাড়ী তুত বাগান এলাকায় ইনভাইট হলিল্যান্ড স্কুল প্রাঙ্গণে বিএনপি নেতা শাহিন খাঁন তাঁর ব্যক্তিগত উদ্যোগে ও পৌর বিএনপির সহযোগিতায় প্রায় তিন শতাধিক রোজাদারের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন।

এ সময় তিনি নিজ নিজ সামর্থ অনুযায়ী গরিব ও অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পরে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়। ইফতারের প্যাকেট বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বিপ্লব, জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ আসলাম হোসেন, বিএনপি নেতা ওয়াহিদ সাদিদ তুহিন, আবুল কালাম আজাদ বাবু, বাপ্পি, হাবিব, শাহিন, হিরা সহ পৌর বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না