ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০৯
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম রৌমারীতে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণে মানব কল্যান ফাউন্ডেশন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ১৮, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম, জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম। 

 

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেছে গাছবাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশন। তবে সামাজিক দূরুত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়। সোমবার ১৮মে সকালে কাজাইকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানব কল্যাণ ফাউন্ডেশনের সৌজন্যে উপজেলার গাছবাড়ী, ইটালুকান্দা গ্রাম, চর ইটালুকান্দা গ্রাম, ডিগ্রিচর গ্রাম, বেড়ামারী গ্রামের দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র ১২০ পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন।

ফাউন্ডেশনের সভাপতি শাহাবুল আলম মাষ্টার জানান, আগামীতে আরো হতদরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

দাঁতভাঙ্গা শ্রমিক ইউনিয়ন সভাপতি ও সমাজ সেবক আব্দুর রাজ্জাক বলেন, আসন্ন ঈদুল ফিতরের পূর্বেই মানব কল্যাণ ফাউন্ডেশন সার্বিক ব্যবস্থাপনায় দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র জনসাধারণের মাঝে পূণরায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুমন মাহমুদ, ডা. আবেদ আলী, সুজন আহমেদ, জুলফিকার আলী, জয়নুল আবেদিন, ইউটিউব চ্যানেল অ্যান্ড্রয়েড স্কুল বাংলা এর প্রতিষ্ঠাতা লিচু মন্ডল, সাংবাদিক সাখাওয়াত হোসেন সাখাসহ আরো অনেকেই।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না